সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলে ট্রাক চাপায় পুলিশ কনস্টেবল নিহত

টাঙ্গাইলে ট্রাক চাপায় পুলিশ কনস্টেবল নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে ট্রাক চাপায় নিহত হয়েছেন ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. সাইদুল ইসলাম। মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সতেু মহাসড়কে দায়িত্ব পালনকালে সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় ট্রাক চাপায় নিহত হয়েছেন তিনি। নিহত সাইদুল ইসলামরে বাড়ি ময়মনসিংহ জেলায়।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁরির পরিদর্শক মো. মোশারফ হোসনে বলনে, সকালে মহাসড়করে রাবনা বাইপাস এলাকায় দায়িত্ব পালনকালে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
টাঙ্গাইলের অতিরিক্ত পুলশি সুপার মো. শফিকুল ইসলাম বলনে, লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চালক ও হেলপার কাউকে আটক করা না গেলেও ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840